একটু প্রেম দরকার’ সিনেমা নিয়ে অসছেন বুবলি

হাওর বার্তা ডেস্কঃ ঢাকাই চলচ্চিত্রে ইতিমধ্যে বেশ কয়েকটি সিনেমা উপহার দিয়েছেন চিত্রনায়িকা শবনম বুবলী। ক্যারিয়ারের শুরুতে একজন সংবাদ পাঠিকা হিসেবে নিজেকে পর্দায় দেখালেও বড় পর্দায় তিনি সফলতার সঙ্গেই পথ চলছেন।

তবে এ পর্যন্ত যতোগুলো সিনেমায় তিনি অভিনয় করেছেন তার সবগুলোতে হিরো ছিলেন সুপারস্টার শাকিব খান। বুবলীকে নিয়ে ভক্ত ও সমালোচকদের বক্তব্য এখন একটাই। আর তা হচ্ছে নিজেকে প্রকাশ করতে ভিন্ন নায়কের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে হবে এই নায়িকাকে।

বর্তমানে এফডিসিতে চলছে শাকিব খান ও বুবলী জুটির নতুন সিনেমার শুটিং। নাম ‘‌‌‌একটু প্রেম দরকার’। সিনেমাটি পরিচালনা করছেন জনপ্রিয় পরিচালক শাহিন সুমন। শাকিব খানকে নিয়ে প্রায় বিশটির মতো সিনেমা করলেও বুবলীকে নিয়ে তিনি প্রথম কাজ করছেন। সিনেমাটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

শুরুর দিকে এটির নাম ছিল ‘একটা প্রেম দরকার মাননীয় সরকার।’ পরে নামটি বদল করা হয়। রাখা হয়েছে ‘কালপ্রিট’। এরও কয়েকদিন পর আবার শোনা গেছে নতুন নাম। ওই সময় রাখা হয় ‘কমান্ডার’। অবশেষে পরিচালক শাহীন সুমন নিশ্চিত করেন যে- চলচ্চিত্রটির চূড়ান্ত নাম রাখা হয়েছে ‘একটু প্রেম দরকার’।

সিনেমাটি প্রসঙ্গে শাহিন সুমন বলেন, ‘বাজেট, ইনস্ট্রুমেন্ট না দিয়ে অনেকেই বলেন এদেশের পরিচালকরা আধুনিক সিনেমা বানাতে পারে না। আমাকে এই সিনেমার জন্য পর্যাপ্ত বাজেট দেয়া হয়েছে। এবার আমি দেখিয়ে দেব। আগে কাজটি শেষ করে দর্শকদের কাছে পৌঁছে দেই, তারপর তারাই বিচার করবেন সিনেমাটি কেমন হয়েছে।’

বুবলীকে নিয়ে তিনি বলেন, ‘বুবলীর মধ্যে দারুন একটা বিষয় রয়েছে। তার লুকটা বেশ ইনোসেন্ট। প্রথম তাকে নিয়ে কাজ করছি। অভিনয় বেশ ভালোই করছে। সময়জ্ঞানও দারুণ। ঠিক সময়ে শুটিং সেটে হাজির হচ্ছে। মোট কথা যে অভিনয়টা তার কাছে চাচ্ছি সেটাই দিচ্ছে সে। নায়িকা হিসেবে এসেই দর্শকদের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

তবে শাকিব খান ছাড়া অন্য নায়কদের সঙ্গেও তার কাজ করা দরকার। এতে কাজের ভিন্নমাত্রা আসবে। তার অভিনয়েরও ভেরিয়েশন আসবে। এটা তার ক্যারিয়ারের জন্যও ভালো হবে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর